Uncategorized

চোর ধড়তে গিয়ে খাটের তলা থেকে উদ্ধার হলো গৃহবধুর পেমিক.!

Image result for thief

বাড়িতে চোর ঢুকেছে বলে সন্দেহ করেছিল ভাসু্‌র, মাঝরাতে ঘুম থেকে উঠে দেখে বাড়ির মধ্যে অচেনা কারোর জুতো পড়ে রয়েছে। এটা দেখেই ভাসুরের ধারণা হয় বাড়িতে কোন চোর ঢুকেছে। তাই চেচামেচি করতেই বাড়ির সকল জেগে গেলে কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা সোনারপুর থানা এলাকার মালঞ্চতে।

Image result for office desk room

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, মৌসুমীর সঙ্গে ওই যুবকের বছরখানেক আগে প্রেম করে বিয়ে হয়। তিনি পেশায় একজন টেলিকলার। তবে কিছুদিনের মধ্যেই স্বামীর বন্ধু সুভাষ দাসের সঙ্গে ওই গৃহবধূ সম্পর্কে জড়িয়ে পড়েন। তার স্বামীর আড়ালে বাড়িতে ডেকে আনতেন সুভাষকে। এই দিনও তার স্বামী গাড়ি নিয়ে বেরিয়ে গিয়েছিলেন তার পরেই স্বামীর বন্ধু সুভাষকে ডেকে নেন ওই গৃহবধূ। কিন্তু শেষমেশ ধরা পড়ে যায় ওই পরিবারের বাকি সদস্যদের হাতে।

Image result for couple in bed cartoon copyright free

বাড়িতে চোর ঢুকেছে সন্দেহে তন্ন তন্ন করে খুঁজেও হলে খাটের তলা থেকে বেরিয়ে আসে মৌসুমীর প্রেমিক। ওই যুবকের দাদা দাবি করেছেন যে, মাঝরাতে উঠেছিলেন বাথরুমে যাওয়ার জন্য হঠাৎ তার নজরে পড়ে একটি অচেনা জুতো। সন্দেহের বশবর্তী হয়ে তিনি তার স্ত্রীকেও ডেকে নেন।

Image result for bed room

এরপর ডাকা হয় মৌসুমীকেও। এত কিছু জানার পরেও মৌসুমী ছলনা করে চোর খুঁজতে থাকেন। কিন্তু মৌসুমির জায়ের এবং ভাসুরের সন্দেহটা হয় তার ঘরে এক অচেনা মোবাইল এবং জলের বোতল রাখা দেখে। এরপরে খোঁজাখুঁজি করতেই খাটের তলায় পাওয়া যায় সুভাষকে।

Image result for sad girl cartoon

গৃহবধূর এই গোপন লীলার কথা জানতে পেরে, তার ওপর চড়াও হয় জা। শুরু করেন মারধর এরপরে লোকাল থানায় গিয়ে মৌসুমী এবং সুভাষের নামে অভিযোগ দায়ের করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *